আমাদের খবর

JustMarkets ট্রেডিং অ্যাপ এ বড় আপডেট!

 – 08.12.2023
Trading App Big Update
প্রিয় গ্রাহক!
আপনার সাথে শেয়ার করার জন্য উত্তেজনাপূর্ণ খবর আছে! JustMarkets টিম আমাদের JustMarkets ট্রেডিং অ্যান্ড্রয়েড এবং iOS অ্যাপ্লিকেশানগুলির সর্বশেষ উন্নতিগুলি ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত - খোলা/বন্ধ অবস্থানের সুচনা এবং পেন্ডিং অর্ডার ট্র্যাকিং কার্যকারিতা। এই আপডেটটি আপনাকে একটি অতুলনীয় মোবাইল ট্রেডিং অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের অঙ্গীকারের একটি উল্লেখযোগ্য পদক্ষেপ চিহ্নিত করে।ক্ষেপ।

এর মধ্যে আপনার জন্য কি কি রয়েছে?

  • বিরামহীন ট্রেড দেখা: আমাদের মোবাইল অ্যাপের মধ্যে অবিলম্বে আপনার খোলা বা বন্ধ অবস্থানের পাশাপাশি পেন্ডিং অর্ডারগুলি অ্যাক্সেস করুন। আপনার অগ্রগতি ট্র্যাক করুন এবং জেনে বুঝে সিদ্ধান্ত নিন।ধান্ত নিন।
  • রিয়েল-টাইম ট্রেড মনিটরিং: আপনার ট্রেডে রিয়েল-টাইম ট্র্যাকিংয়ের মাধ্যমে আপডেট থাকুন, যা আপনার হাতের নাগালেই বিস্তারিত বিবরণ সরবরাহ করে।
  • ব্যবহারকারী-বান্ধব অ্যাপ ইন্টারফেস: এই নতুন আপডেটটি এক জায়গায় বসে আপনার ট্রেডিং কার্যকলাপের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। এটি আপনার ট্রেডিং প্রক্রিয়াকে স্ট্রিমলাইন করে MT টার্মিনালের মধ্যে পিছনে পিছনে যাওয়ার প্রয়োজনকে দূর করে।
এই নতুন কার্যকারিতার পূর্ণ সম্ভাবনাকে কাজে লাগাতে এবং আপনার ট্রেডিং অভিজ্ঞতা উন্নত করতে আপনার অ্যাপ আপডেট করেছেন তা নিশ্চিত করুন।
Android অ্যাপ আপডেট করুন iOS অ্যাপ আপডেট করুন

পরবর্তী রিলিজ শীঘ্রই আসছে!

আমাদের ডেভেলপমেন্ট টিম ইতিমধ্যেই আমাদের মূল্যবান গ্রাহকদের ট্রেডিং অন-দ্য গো অভিজ্ঞতার আরও উন্নতির জন্য কাজ করছে। আসন্ন রিলিজ নিয়ে ইতিমধ্যে পরিকল্পনা করা হয়ে গেছে এবং প্রকাশ করার অপেক্ষায়!
নতুন রিলিজে কি কি থাকতে পারে:
  • ওপেন পজিশন এবং পেন্ডিং অর্ডারে স্টপ-লস/টেক-প্রফিট পরিবর্তন
  • ওপেন পজিশন গুলি বন্ধ করার এবং পেন্ডিং অর্ডারগুলি ডিলিট করার ক্ষমতা।
শুভেচ্ছান্তে,
JustMarkets টিম